তোমাদের হস্তদ্বয়কে ধ্বংসের পথে ফেলিও না অর্থাৎ আত্মহত্মা করিও না৷ -4:29

— আল কোরআন

Bangalore Days

Cousins, Divya, Kuttan and Arjun, fulfil their childhood dream of relocating to Bangalore. As they embrace the warmth of the city, they also face challenges that transform their lives.
Initial release: May 30, 2014 (India)
Director: Anjali Menon
Music composed by: Gopi Sundar
Language: Malayalam

(হালকা স্পয়লার)
Movie:bangalore days
রিউমার অনুযায়ী বলিউডে Sushant Singh Rajput এর এই সিনেমার হিন্দি রিমেকের কথা ছিলো।হয়ত মুভিটা করলে তার জীবন টায় পাল্টে যতে😥।
সো যারা অনেক কষ্টে অাছেন, ডিপ্রেশন এ ভুগছেন, হতাশায় অাছেন মুভিটি অাপনার জন্য।
মুভিটি যখনই দেখি তখনই মনে হয় প্রথমবার দেখছি । একটা ভালোলাগা আর ভালোবাসা তৈরি হয়ে যায় । মুভির গল্প টা মনে হয় যেন খুবই আপন । একটা নস্টালজিয়া কাজ করে ।
মুভির কাহিনী তিন কাজিন কে নিয়ে দিব্য প্রকাশ,কৃষ্ণন পি.পি., অর্জুন শৈশব কাল থেকেই যাদের মধ্য অনেক ভাল সম্পর্ক গড়ে ওঠে।
অর্জুন যার বাবা-মা বিবাহবিচ্ছেদ করেছেন, তিনি একজন বাইক মেকানিক যিনি নিজের শর্তে জীবনযাপন করেন।কৃষ্ণন পি.পি. ওরফে ‘কুতান’ এমন একটি সফটওয়্যার ইঞ্জিনিয়ার যার হৃদয় ও আত্মা ফিরে এসেছে তার গ্রামে।
কুঞ্জ তার স্নাতকোত্তর শেষ করেছেন এবং আইআইএম থেকে এমবিএ করার জন্য উচ্চাকাঙ্ক্ষী, তবে তার বাবা-মায়ের জ্যোতিষের পরামর্শের কারণে ওয়ার্কাহলিক কর্পোরেট এক্সিকিউটিভ শিবদাস ওরফে ‘দাস’ কে বিয়ে করতে বাধ্য হয়েছেন। তাঁদের বিয়ের পরে দাস সেখানে স্থির থাকায় দিব্য বেঙ্গালুরু চলে যান।
ব্যাঙ্গালোরে তারা কীভাবে তাদের জীবনে উপভোগ করে তাদের অানন্দময় সময় কীভাবে পার করে সেটিই মুভিতে দেখানো হয়েছে। একটি সাধারণত গল্পকে অনেক অসাধারণ ভাবে দেখানো হয়েছে মুভিতে।নাজরিয়া নাজিম এর অভিনয় ও এক্সপ্রেশন গুলো ছিল দেখার মত। মুভিটি দেখার পর মাইন্ড ফ্রেশ হবে সিউর।
সিনেমাটাতে সত্যিই অন্যকিছুই আছে।এটা একটা পিওর ফ্রেন্ডশিপ মুভি বলা চলে,যদিও ভাইবোনের সম্পর্ক নিয়ে।কিন্তু তাদের মধ্যে যে বন্ধুত্ব অসাধারণ, বলার বাইরে।
মুভির মিউজিক কতটা সুন্দর সেটা মুভির শুরুতে বিয়ে বাড়ির গানটাই বুঝিয়ে দেবে।

What’s your Reaction?
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

Leave a Reply