Silence gives answers.

Movie: Nail Polish (2021)

Movie: Nail Polish (2021)
Director: Bugs Bhargava Krishna
Genre: Psychological Thriller
IMDb Rating: 7.7/10
Starring: Arjun Rampal, Manuv Kaul, Samreen Kaul, Rajit Kapur & Anand Tiwari
প্রথমেই বলে নেই, এটি সাইকোলজিক্যাল থ্রিলার সিনেমা। এ সিনেমাটি বাস্তব ও সত্য ঘটনার উপর অনুপ্রাণিত হয়ে নির্মিত।

কাহিনী

ভারতের উত্তর প্রদেশে ৫ বছর ধরে লক্ষ্মৌ শহরে চলছে সিরিয়াল কিলিং, সবমিলিয়ে খুন করা হয়েছে ৩৮ জন মাইগ্রেন্ট শিশুকে। কেইসটি সিরিয়াল কিলিং একটা ব্যাপার কিন্তু সঠিক ইনভেস্টিগেশন এর কারণে হত্যাকারীকে খুঁজে পাওয়া যাচ্ছে না।
মানব কৌল চরিত্রে বীর সিং একজন অবসরপ্রাপ্ত সিকিউরিটি ইন্টিলিজেন্ট স্পাই। যিনি বর্তমানে অবসরে গিয়ে বাচ্চাদের ক্রিকেট কোচিং করাচ্ছেন। শিশু হত্যার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে দেখা যায়, বাচ্চাগুলোকে মৃত্যুর আগে ও পরে রেপ করা হয়েছিল। বীর সিং এর মতো দেশের সেবায় নিয়োজিত একজন অবসরপ্রাপ্ত সিকিউরিটি ইন্টিলিজেন্ট স্পাই কি এমন ঘৃণ্য কাজ করতে পারে?
পরবর্তীতে ব্যাপারটি যায় কোর্টে, কিন্তু এটা তো তথাকথিত কোনো কোর্টরুম ড্রামা নয়। “Mind commits the crime, the body takes the blame.” সিনেমার প্রথম সিনে এই লাইনটা ব্যবহুত হয়। অর্থাৎ, খুন আমাদের শরীর করে না, করে মস্তিস্ক। কিন্তু যদি মস্তিষ্কটি পরিবর্তন হয়ে যায় তাহলে কে সাজা পাবে এই নিয়ে সিনেমাটির কাহিনী।
অসাধারণ একটি সিনেমা যেটা আপনাকে ভাবতে বাধ্য করবে।

মতামত

এটা অর্জুন রামপালের কামব্যাক ফিল্ম। এই সিনেমায় মূল চরিত্রে অভিনয় করেছেন মানভ কৌল ও অর্জুন রামপাল। একজন অভিনেতার সবচাইতে বড় অস্ত্র হলো, এক্সপ্রেশন ও আই কন্টাকে অ্যাক্টিং স্কিল দেখানো। মানব কৌল যেটিতে খুবই দক্ষ একজন অভিনেতা। আর এই মুভিতে প্রমাণিত হলো যে, বলিউডে অর্জুন রামপাল সত্যিই আন্ডাররেটেড। সিনেমাতে তার অভিনয় থেকে শুরু করে তার কথা বলার ধরনে, ডায়লগ ডেলিভারি সবকিছুই ছিলো টপক্লাস। এ সিনেমাতে মানব কৌল ও অর্জুন রামপালের অভিনয় দেখে আমি দু’জনেরই ফ্যান হয়ে গেছি। এছাড়া, সাপোর্টিং কাস্টে সমরিন কৌল, রাজিত কাপুর ও আনন্দ তিওয়ারি প্রত্যেকের অভিনয়ই ছিলো অসাধারণ।
সবশেষে, Nail Polish একটি অসাধারণ সাইকোলোজিক্যাল থ্রিলার সিনেমা। হাইলি রিকমেন্ডেড; থ্রিলার প্রেমীরা এই মুভিটা অবশ্যই দেখবেন।
Personal Rating: 9/10

Nail_Polish

What’s your Reaction?
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

Leave a Reply