অবৈধ যৌন-সংযোগের নিকটবর্তী হয়ো না, এ অশ্লীল ও নিকৃষ্ট আচরণ৷ -17:32

— পবিত্র কোরআন

MIRZAPUR(web series) season:1,2

Review:

⚠️️This post may contain spoiler ⚠️
১ম সিজনে মুলত ফোকস করা হয় ত্রিপাটি পরিবার ও গুড্ডু পরিবারের উপরে। মাঝখানে মুন্না ভাইয়ের স্টাইল,গালি,খুনখারাপি গুড্ডুর সুইটিকে বিয়ে গুড্ডুর অন্তঃসত্ত্বা স্ত্রী এবং ভাইকে মুন্নার খুনের মাধ্যমে ১ম সিজন শেষ। এক কথায় অসাধারন ছিল প্রথম সিজন। মুন্না ভাইয়ের এই ডাইলগ টা কিন্তুু সেই ছিল -চাচা চাচা ও ***য়ালে চাচা রেস্ট হো যাও বরনা রেস্ট ইন পিস হো জায়েঙ্গে।
২য় সিজনে গুড্ডু যে মুন্নার উপর প্রতিশোধ নিবে এটা সবাই অাগে থেকেই ধরে নিয়েছিল। কিন্তুু পরিচালক সাহেব ও স্কিপ্ট রাইটার মনে হয় অাগে থেকেই সিজন ৩ এর পরিকল্পনা করে এই সিজনের চিত্রনাট্য সাজিয়েছেন তা না হলে বাড়তি কিছু ক্যারেক্টার এর কারনে একটু বোরিং লাগবে তবে সিএম এর বটি মাধুরি যাদব এর সাথে মুন্না ত্রিপাটির কেমেস্টি কিন্তুু ভালই জমে উঠছিল অামি মন থেকে চাইছিলাম ক্যারেক্টার টি সামনে যাক কারন মুন্না ও তার ভিতর ট্রু লাভ গড়ে উঠেছিল সো তার হত্যার বদলা নিতে অবশ্যয় সামনের এপিসোডে তাকে দেখা যাবে ।
মোট কথা সিরিজ টি সামনে দিকে এগোত সিজন এর এর শুরু থেকে শেষ পযন্ত পরিচালক কিছু জিনিস ধোয়াশা রাখে।
যেমন শরদ শুকলা কালিন ভাইয়া কে কেন বাঁচাল যে নিজেই মুন্না ত্রিপাটির হাতে কালিন ভাইয়া কে মারার প্ল্যান করল সে নিজেই অাবার তাকে বাঁচাল কিন্তুু কেন? যদিও সে মির্জাপুরের গদিতে বসার একজন স্টং দাবিদার
তো গুড্ডু ভাইয়া যখন কালিন ভাইয়া কে গুলি করছিল সে তো ইচ্ছা করলেয় গুড্ডুও কে মেরে মির্জাপুরের গদি দখল করে ফেলতে পারত সাথে বাপের হত্যার প্রতািশোধ নেওয়া হত সাথে মির্জাপুরের গদি।
সো মির্জাপুরের গদির বর্তমান দখলদার গুড্ডু পন্ডিত কে সিজন তিন এ লড়তে দেখা যাবে কালিন ভাইয়া শরদ শুকলা, সিএম এর সাথে
অার বিনা ক্যারেক্টার বেশ ইন্টারেস্টিং যা সম্পর্কে অান্দাজ করা কঠিন হবে সে কোন পক্ষে যাবে।
কারণ তার সন্তানও মির্জাপুর গদির দাবিদার
অার সে গুড্ডুর সাথে ডিল করে ১৮ বয়স হলে তার সন্তান মির্জাপুরের গদিতে বসবে। অার বাউজি ও বিনা কে এক সঙ্গে তো খুব মিস করব।
অনেক দর্শকদের মতামত অনুযায়ী মুন্নাই মির্জাপুরের প্রধান আকর্ষন তাকে ছাড়া ৩য় সিজন ফ্লপ খাবে। অারো ভাই অাগে অাসতে দেন তারপর দেখেন ফ্লপ খাবে না হিট হবে। না সিজন ৫ পযন্ত যাবে তা সময় ই বলে দিবেl তবে মুন্না ভাইয়া কে সিজন ৩ এ সবাই মিস করবে এটা সিউর।

Priyes Kumer(মুভি লাভারস অব বাংলাদেশ)

What’s your Reaction?
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

Leave a Reply