To live a pure unselfish life, one must count nothing as one’s own in the midst of abundance.

— Buddha

Munshigiri (2021)

Munshigiri Chorki Orginal Film | Amitabh Reza | Chanchal | Purnima | Faria free download

মার্ডার কেস সলভ করা এত সহজ না। আবার ঘাম না বের হইলে সেইটা আবার কিসের কেস!
মুন্সিগিরি (২০২১)
[ নো_স্পয়লার ]
ঠিক ৫ বছর পর আবার এক সাথে হাজির হয়েছে দুই চৌধুরী। তাদের সর্বশেষ কাজ ছিল আয়নাবাজি যা কিনা ৫ বছর আগে ঠিক আজকের তারিখে রিলিজ হয়েছিল। তারপরের ইতিহাস সবার জানা।
শিবব্রত বর্মনের মৃতেরাও কথা বলে উপন্যাস অবলম্বনে এই ওয়েব ফিল্ম নির্মাণ করা হয়েছে। পরিচালক অমিতাভ রেজা চৌধুরীর মুন্সিয়ানায় ভালো কিছু পেয়েছি। আমি যদি ভুল না করি এইটাই বাংলাদেশের প্রথম কোনো ডিটেকটিভ মুভি।
কেস সলভ করা এতটা সহজ না। দিন রাত এক করে দেওয়ার পরও তা সম্ভব হয়ে উঠে না। একেকটা ক্লু নিয়ে ছুটে চলতে হয়ে মোটিভের দিকে। কিন্তু এতেও যে সঠিক তথ্য বের হবে তার নিশ্চয়তা কই! একটা বইও হয়ে যেতে পারে কেসের সাসপেক্ট।
আবার একটা মার্ডার তো আর এমনি এমনি হয় না। এর পিছনে অনেক কিছু লুকিয়ে থাকে। আবার যারা তদন্তকারী হিসেবে থাকে তাদেরও অনেক কিছু উৎসর্গ করতে হয়। পরিবার দিনশেষে তা ঠিকই মানিয়ে নেয়। এসব কিছু মিলেই এই ওয়েব ফিল্ম।
পুরা মুভি জুড়ে শুধু চঞ্চল চৌধুরী আর চঞ্চল চৌধুরী। আর তিনি সেরা অভিনয়ও করেছে। শবনম ফারিয়া এবং পূর্নিমা যতটুকু ছিল ভালো করছে কমবেশি। গাজী রাকায়েতর অভিনয় অসাধারণ। আরও একজন ভালো করেছে কিন্তু নাম বললাম না।
সিনেমাটোগ্রাফি বেশি ভালো না লাগলেও ঠিকঠাক ছিল। বিজিএম ভালোই ছিল মোটামুটি। তবে বেশি ভালো লেগেছে পার্শ্বচরিত্র গুলো। তাদের যথাযথ ব্যবহার করা হয়েছে। তাই তাড়াতাড়ি দেখে ফেলুন আশাকরি ভালো লাগবে।
হ্যাপি ওয়াচিং🖤

Munshigiri: Directed by Amitabh Reza Chowdhury. With Chanchal Chowdhury, Sabnam Faria, Purnima, Gazi Rakayet.

পরিচালক
অমিতাভ রেজা চৌধুরী
অভিনয়ে
চঞ্চল চৌধুরী, পূর্ণিমা, শবনম ফারিয়া, গাজী রাকায়েত, শহীদুজ্জামান সেলিম, খন্দকার লেনিন, ইমতিয়াজ বর্ষণআনিসুল হক বরুণমাসুম আজিজঅশোক ব্যাপারি
চাঞ্চল্যকর ‘তিতাস গ্যাস কমকর্তা হত্যা’ মামলা পুলিশের ডিটেকটিভ ব্রাঞ্চে হস্তান্তর হলে তদন্তের ভার ন্যস্ত হয় ডিটেক্টিভ ব্রাঞ্চের এডিসি মাসুদ মুন্সির ওপর। স্ত্রী পারভীন সুলতানার সহযোগীতায় মাসুদ মুন্সি তার রহস্য উদঘাটেনর সাবেকি পদ্ধতিকে কাজে লাগিয়ে উন্মোচন করে এক গোপন প্রতিশোধের গল্প।

Munshigiri free download watch online Chorki

What’s your Reaction?
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

Leave a Reply