Be yourself; everyone else is already taken.

— Oscar Wilde

জগদ্ধাত্রী সিরিয়াল জি বাংলা আজকের পর্ব

জগদ্ধাত্রী সিরিয়াল জি বাংলা আজকের পর্ব (২৭ জানুয়ারি, ২০২৪)

পর্বের নাম: “জগদ্ধাত্রীর শেষ পরীক্ষা”

পর্বের সারাংশ:

জগদ্ধাত্রীর জীবনে আসে নতুন এক চ্যালেঞ্জ। তাকে একটি মারাত্মক মাদক চক্রের বিরুদ্ধে লড়াই করতে হয়। এই চক্রের প্রধান হল রাজনাথ মুখার্জী। রাজনাথ একজন অত্যন্ত ধূর্ত এবং প্রভাবশালী ব্যক্তি। জগদ্ধাত্রীকে তার বিরুদ্ধে লড়াই করতে হলে তাকে তার সমস্ত ক্ষমতা এবং কৌশল কাজে লাগাতে হবে।

জগদ্ধাত্রীর লড়াই শুরু হয় একটি অন্ধ শিশুকে উদ্ধারের মধ্য দিয়ে। সেই শিশুটিকে রাজনাথের মাদক চক্রের সদস্যরা অপহরণ করেছিল। জগদ্ধাত্রী সেই শিশুটিকে উদ্ধার করে রাজনাথের চক্রের বিরুদ্ধে লড়াই করার ঘোষণা দেয়।

জগদ্ধাত্রীর ঘোষণা রাজনাথকে হিংস্র করে তোলে। সে জগদ্ধাত্রীকে প্রতিশোধ নেওয়ার প্রতিজ্ঞা করে। রাজনাথ জগদ্ধাত্রীর পরিবারের উপর আক্রমণ করে। জগদ্ধাত্রীর মাকে আহত করে।

জগদ্ধাত্রীর মায়ের আঘাতের খবর শুনে জগদ্ধাত্রী ভেঙে পড়ে। কিন্তু তারপর সে শক্ত হয়ে ওঠে। সে প্রতিজ্ঞা করে যে সে রাজনাথকে শাস্তি দেবে।

জগদ্ধাত্রীর লড়াইয়ের মধ্যেই তার প্রেমিক উৎসবের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর জগদ্ধাত্রীর লড়াই আরও জোরালো হয়। সে রাজনাথের বিরুদ্ধে লড়াইয়ে তার পরিবারের সমর্থন লাভ করে।

জগদ্ধাত্রীর লড়াই শেষ পর্যন্ত সফল হয়। সে রাজনাথের মাদক চক্রকে ধ্বংস করে। জগদ্ধাত্রী তার লড়াইয়ে জয়ী হয়ে একজন সাহসী এবং বীর নারী হিসেবে পরিচিতি লাভ করে।

পর্বের শেষে:

জগদ্ধাত্রী রাজনাথের মাদক চক্রকে ধ্বংস করে। সে তার পরিবার এবং বন্ধুদের কাছে ফিরে আসে। জগদ্ধাত্রীর লড়াইয়ের মাধ্যমে দেখা যায় যে, একজন নারীও যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলা করতে পারে।

What’s your Reaction?
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0